1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হায়দ্রাবাদে কাঠের গোডাউনে আগুন লেগে ১১ শ্রমিকের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৩৭৩ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক : ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তেলেঙ্গানায় একটি কাঠের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। বুধবার (২৩ মার্চ) গভীর রাতে রাজ্যটির হায়দ্রাবাদের সেকেন্দ্রাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, নিহতরা সবাই অভিবাসী শ্রমিক এবং তারা ভারতের আরেক রাজ্য বিহার থেকে কাজের জন্য সেখানে অবস্থান করছিলেন। এ ছাড়া অগ্নিকাণ্ডের পর বেশ কয়েকটি ফায়ার ইঞ্জিন ঘটনাস্থলে যায় এবং আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে।

সংবাদমাধ্যম বলছে, কঠের ওই গোডাউনে ১২ জন অবস্থান করছিলেন। তাদের মধ্যে ১১ জনই আগুনে দগ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন। একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। আগুন লাগার পরপরই বিপর্যয় মোকাবিলা দল ঘটনাস্থলে পৌঁছে যুদ্ধকালীন তৎপরতায় কাজ শুরু করে।

এদিকে গোডাউনের ভেতরে আর কেউ আটকে রয়েছেন কি না, তা নিশ্চিত করার চেষ্টা করছেন উদ্ধারকারীরা। হায়দ্রাবাদের গান্ধীনগর থানার এসএইচও মোহন রাও জানিয়েছেন, শর্ট সার্কিট থেকেই গোডাউনে আগুন লেগে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে বিস্তারিত জানতে ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি ওই গোডাউনে অগ্নিনির্বাপণ ব্যবস্থা ছিল কি না, সেটিও খতিয়ে দেখা হবে।

পুলিশ জানিয়েছে, বিহার থেকে আসা ১২ জন অভিবাসী শ্রমিক গোডাউনটিতে আটকা পড়েছিলেন। কাঠের এই গোডাউনটি সেকেন্দ্রাবাদের ভৈগুড়ার একটি জনাকীর্ণ এলাকায় অবস্থিত। গভীর রাতে আগুন লাগার পরপরই সেটি ছড়িয়ে পড়ে। এক শ্রমিক দোতলা ভবন থেকে লাফ দিয়ে আগুন থেকে রক্ষা পেলেও অন্য ১১ জন শ্রমিক প্রাণ হারান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..